October 22, 2024, 9:21 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

খিলক্ষেত বাজারে চাঁদা দিবোনা অস্বীকারে বৃদ্ধা মহিলা ও তার সন্তানের উপর গুপ্ত হামলা

আবু হিমেলঃ রাজধানী খিলক্ষেত বাস স্ট্যান্ড ফুটপাতে চাঁদা দিতে অস্বীকার করা অপরাধে মামুন বাহিনীর তাণ্ডবে লন্ডভন্ড ডিম দোকানি সহ বৃদ্ধ মহিলা ও তার সন্তান।

সরজমিনে গিয়ে দেখা যায় ব্যবসায়ীদের অভিযোগ বাজার নিয়ন্ত্রণ করতে লম্বু মামুন গড়ে তুলেছেন সেভেনস্টার গ্রুপ নামের ভয়ংকর এক বাহিনী। রক্তাক্ত ব্যবসায়ীকে মামুন বাহিনীর প্রধান সরাসরি নেতৃত্ব দেন বলে ব্যবসায়ীদের দাবি। ভিডিও ফটো যে দেখা যায়।

মামুন,বাবু, শরীফ, সবুজ,অজ্ঞাত ১৫-১৬ ক্যাডার এ হামলায় অংশগ্রহণ করেন। ভুক্তভোগীর বলেন আমি ৬০ বছরের বৃদ্ধ আমাকে আঘাত করলো ওরা। আমার সন্তানদের রক্তাক্ত করেন তারা, প্রভাবশালী ছত্রছায়ায় ছাড়া এই হামলা হতে পারে না!! হামলাকারীরা কাউকে দ্বিধা করেনি। সবার জনসম্মুখে মালামাল লুটপাট, ভাঙচুর, টাকা, মোবাইল, ছিনিয়ে নেয় ওরা।

ভুক্তভোগী বলেন আমি চাঁদা না দেওয়ায় আমাকে এলোমেলো হাতুড়ি দিয়ে আঘাত করেন। সাথে আমার বয়স মা গুরুতর আহত করেন চাঁদাবাজরা। আজ আমি প্রতিবাদ করায় নেক্কার জনক হামলার শিকার হয়েছি। হামলায় আহত তিন জনকে কলমিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মাসুদ রানা প্রতিবেদক কে বলেন আমরা অভিযোগ নিয়েছি। তদন্ত করে অবশ্যই মামলা নেওয়া হবে।

হামলার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে একদল তরুণ যুবক প্রতিবাদ গড়ে তোলেন এমনই তথ্য এসেছে প্রতিবেদকের হাতে। ছাত্র-জনতার বিক্ষোভ সমাবেশ হবেই এমন কর্মকাণ্ড । বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিজয়ের পর বৃদ্ধ মহিলার উপর হামলা, এমন চিত্র সত্যিই দুঃখজনক বাকস্বাধীনতার ওপর হস্তক্ষেপ ছাত্র-জনতা মেনে নেবে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন